Home News Debanjan Deb-এর পর এবার পুলিশের জালে ধরা পড়ল ভুয়ো মানবাধিকার কমিশনের কর্মী

Debanjan Deb-এর পর এবার পুলিশের জালে ধরা পড়ল ভুয়ো মানবাধিকার কমিশনের কর্মী

মানবাধিকার কমিশনের কর্মী পরিচয় দিয়ে প্রতারণা! চুঁচুড়ার রঞ্জন সরকার উস্কে দিচ্ছে দেবাঞ্জন দেবের স্মৃতি।সোমবার চুঁচুড়ার ঋষিকেশ পল্লি এলাকা থেকে রঞ্জন সরকার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। অভিযোগ, মানবাধিকার কমিশনের কর্মী হিসেবে নিজেকে পরিচয় দিত সে। শুধু তাই নয়, তার অফিস থেকে পাওয়া গিয়েছে একটি নীলবাতি লাগানো গাড়ি।

কসবার ভুয়ো টিকাকাণ্ডে চমকে উঠেছিল গোটা রাজ্য। নিজেকে ভুয়ো আইএএস পরিচয় দিয়ে রীতিমতো মিথ্যার জাল বুনেছিল দেবাঞ্জন দেব। নীলবাতি লাগানো গাড়িতে ঘুরে বেড়ানো থেকে শুরু করে শতাধিক মানুষকে জাল টিকা দেওয়া, তার কাণ্ডকারখানায় হতবাক হয়েছিলেন অনেকে।

এবার হুগলির চুঁচুড়াতেও ধরা পড়ল জাল মানবাধিকার কমিশন কর্মী। পুলিশ সূত্রে খবর, গতকাল রঞ্জন সরকারের বাড়ি এবং অফিসে তল্লাশি চালান তদন্তকারীরা। সেখান থেকে ৬টি গাড়ি এবং ৪টি বাইক আটক করা হয়েছে। জানা গিয়েছে, রঞ্জন নিজেকে মানবাধিকার কমিশনের কর্তা হিসেবে পরিচয় দিত। তার কাছ থেকেও পাওয়া গিয়েছে নীলবাতি লাগানো গাড়ি। অভিযোগ, সরকারি চাকরি দেওয়ার নাম করে অনেকের থেকেই টাকা নিয়েছেন এই রঞ্জন।

চুঁচুড়ার মল্লিকবাটি এলাকার বাসিন্দা এই ব্যক্তি বেশ কয়েক বছর ধরে ঋষিকেশ পল্লীতে একটি বাড়ির দোতলার অংশ পুরো ভাড়া নিয়ে মানবাধিকার কেন্দ্র নামে অফিস ফেঁদে বসেছিল। বাড়ির চারপাশ মোড়া ছিল সিসিটিভি ক্যামেরায়। পরবর্তীকালে সংশ্লিষ্ট এলাকায় আরও দু’টি বাড়ি ভাড়া নেয় রঞ্জন। সুরক্ষার জন্য নিরাপত্তারক্ষীও মোতায়েন করেছিল সে।

গতকাল দুপুর থেকে গভীর রাত পর্যন্ত ওই প্রতারকের বাড়িতে দফায় দফায় তল্লাশি চালায় পুলিশ। সিল করে দেওয়া হয়েছে রঞ্জনের অফিস। আজ তাকে আদালতে তোলা হবে।

RELATED ARTICLES

গুমোট গরমে নাজেহাল অবস্থা শহরবাসীর, আকাশ মেঘলা থাকলেও বাড়বে গরম

বঙ্গে পুরোপুরিভাবে সক্রিয় হয়নি বর্ষা। নিম্নচাপের জেরে মাঝেমধ্যেবৃষ্টি হচ্ছে। আর সেই কারণেই বাড়ছে গরম। পাশাপাশি বাড়ছে আর্দ্রতা । যার জেরে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি...

বিয়ে করছেন ‘মা’ ধারাবাহিকের ছোট্ট ঝিলিক! বয়ফ্রেন্ডের জন্মদিনে প্রকাশ্যে বললেন মনের কথা

তোমায় ছাড়া ঘুম আসেন না মা, সেই বিখ্যাত গান যাঁর লিপে সেই ছোট্ট ঝিলিক কিনা এবার বিয়ে করতে চাইছেন। তিনি তিথি বসু...

মিশ্র টিকার কার্যকারিতা সম্পর্কে এখনও কোনও স্পষ্ট তথ্য নেই: সতর্ক করল WHO

প্রথম ডোজে নিলেন একটি টিকা, দ্বিতীয় ডোজে অন্য একটি টিকা। অর্থাৎ দুটিডোজে দু'ধরনের টিকা। এই কীর্তি ঘটানোর কথা ভাবছেন...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

আজকের রাশিফল

মঙ্গলবার ২০ জুলাই ২০২১ আপনার আজকের দিন মেষ

আজকের রাশিফল

সোমবার ১৯ জুলাই ২০২১ আপনার আজকের দিন মেষ

আজকের রাশিফল

রবিবার ১৮ জুলাই ২০২১ আপনার আজকের দিন মেষ

গুমোট গরমে নাজেহাল অবস্থা শহরবাসীর, আকাশ মেঘলা থাকলেও বাড়বে গরম

বঙ্গে পুরোপুরিভাবে সক্রিয় হয়নি বর্ষা। নিম্নচাপের জেরে মাঝেমধ্যেবৃষ্টি হচ্ছে। আর সেই কারণেই বাড়ছে গরম। পাশাপাশি বাড়ছে আর্দ্রতা । যার জেরে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি...

Recent Comments