Home News চড়া পেট্রল, মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিঙ্গুর থেকে সাইকেল চালিয়ে কলকাতা রওনা দিলেন শ্রমমন্ত্রী...

চড়া পেট্রল, মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিঙ্গুর থেকে সাইকেল চালিয়ে কলকাতা রওনা দিলেন শ্রমমন্ত্রী বেচারাম মান্না

জ্বালানির যন্ত্রণায় জ্বলছে বাংলাও। কলকাতায় পেট্রলের (Petrol Price Hike) দাম ১০০ ছুঁয়ে ফেলেছে। এই পরিস্থিতিতে এবার জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিঙ্গুর থেকে সাইকেল চালিয়ে কলকাতা রওনা দিলেন শ্রমমন্ত্রী বেচারাম মান্না (Becharam Manna)। এদিন সকালে সিঙ্গুরের রতনপুর থেকে বিধানসভার উদ্দেশে সাইকেলে চড়ে রওনা দেন রাজ্যের মন্ত্রী। উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই কলকাতায় পেট্রলের দাম একশোর আশেপাশে ঘোরাফেরা করছিল। শেষমেশ আশঙ্কাই সত্যি হল। বুধবার শহরে লিটার প্রতি পেট্রলের দাম ছুঁয়েছে ১০০ টাকা ২৩ পয়সা।

সিঙ্গুর থেকে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে ধরে কলকাতা রওনা বেচারাম মান্নার। সাইকেলের সামনে পোস্টারে লেখা রয়েছে, ‘মোদীবাবু, পেট্রল বেকাবু’। এই প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করে বেচারাম মান্না বলেন, ‘নরেন্দ্র মোদী যে অরাজকতা শুরু করেছেন, তার নবতম সংযোজন হচ্ছে পেট্রলের দাম বৃদ্ধি। আজ ১০০ টাকা দাম ছুঁয়েছে। এর প্রতিবাদে আজকের বাজেট অধিবেশনে আমাদের মুখ্যমন্ত্রী নতুন দিশা দেখাবেন। পেট্রলের দাম বৃদ্ধির প্রতিবাদে সাইকেলে চড়ে বিধানসভা রওনা দেওয়ার সিদ্ধান্ত নিই’।

কলকাতা এবং হাওড়ায় পেট্রলের দাম ১০০ টাকা ছোঁয়ার প্রতিবাদে সামিল পেট্রোল পাম্প মালিকদের সংগঠন ওয়েস্টবেঙ্গল পেট্রোলিয়াম ডিলার্স অ্যাসোসিয়েশন। সংগঠনের জয়েন্ট সেক্রেটারি প্রসেনজিৎ সেন জানান, বুধবার সন্ধ্যায় কলকাতা এবং হাওড়ার ৬০০ পাম্পে সাতটা থেকে সাড়ে সাতটা পর্যন্ত অন্ধকার করে দেওয়া হবে। ওই সময় পাম্পে তেল বিক্রি বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি তাঁরা জানান কার্যত লকডাউন মিটলে পেট্রল পাম্পের মালিকরা ধর্নায় বসবেন এবং অনির্দিষ্টকালের ধর্মঘটের পথেও যেতে পারেন।

উল্লেখ্য, জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে এর আগে ই-স্কুটারে চড়ে নবান্ন রওনা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্কুটারে চালকের আসনে ছিলেন ফিরহাদ হাকিম। বিকেলে নিজেই ই-স্কুটার চালিয়ে বাড়ি ফিরেছিলেন মুখ্যমন্ত্রী।

RELATED ARTICLES

গুমোট গরমে নাজেহাল অবস্থা শহরবাসীর, আকাশ মেঘলা থাকলেও বাড়বে গরম

বঙ্গে পুরোপুরিভাবে সক্রিয় হয়নি বর্ষা। নিম্নচাপের জেরে মাঝেমধ্যেবৃষ্টি হচ্ছে। আর সেই কারণেই বাড়ছে গরম। পাশাপাশি বাড়ছে আর্দ্রতা । যার জেরে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি...

বিয়ে করছেন ‘মা’ ধারাবাহিকের ছোট্ট ঝিলিক! বয়ফ্রেন্ডের জন্মদিনে প্রকাশ্যে বললেন মনের কথা

তোমায় ছাড়া ঘুম আসেন না মা, সেই বিখ্যাত গান যাঁর লিপে সেই ছোট্ট ঝিলিক কিনা এবার বিয়ে করতে চাইছেন। তিনি তিথি বসু...

মিশ্র টিকার কার্যকারিতা সম্পর্কে এখনও কোনও স্পষ্ট তথ্য নেই: সতর্ক করল WHO

প্রথম ডোজে নিলেন একটি টিকা, দ্বিতীয় ডোজে অন্য একটি টিকা। অর্থাৎ দুটিডোজে দু'ধরনের টিকা। এই কীর্তি ঘটানোর কথা ভাবছেন...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

আজকের রাশিফল

মঙ্গলবার ২০ জুলাই ২০২১ আপনার আজকের দিন মেষ

আজকের রাশিফল

সোমবার ১৯ জুলাই ২০২১ আপনার আজকের দিন মেষ

আজকের রাশিফল

রবিবার ১৮ জুলাই ২০২১ আপনার আজকের দিন মেষ

গুমোট গরমে নাজেহাল অবস্থা শহরবাসীর, আকাশ মেঘলা থাকলেও বাড়বে গরম

বঙ্গে পুরোপুরিভাবে সক্রিয় হয়নি বর্ষা। নিম্নচাপের জেরে মাঝেমধ্যেবৃষ্টি হচ্ছে। আর সেই কারণেই বাড়ছে গরম। পাশাপাশি বাড়ছে আর্দ্রতা । যার জেরে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি...

Recent Comments